ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের ধাক্কায় প্রাণ গেল বাবা-মা ও মেয়ের – North Bengal News

ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের ধাক্কায় প্রাণ গেল বাবা-মা ও মেয়ের

ছবি:সংগৃহিত

নিজস্ব প্রতিনিধি,ঠাকুরগাঁয়ে হানিফ কোচ ও মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের তিনজন মারা যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার (২৭ নভেম্বর) সকাল নয়টায় ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষীপুর বিলডাঙ্গী এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, জেলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের ছেলে মাসুদুর রহমান (৫৫) ও নিহত মাসুদুর রহমানের স্ত্রী রহিমা বেগম (৪৫) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪)।

এলাকাবাসি সূত্রে জানাযায়, মাদ্রাসার বার্ষিক পরিক্ষা শুরু হওয়ায় মেয়ে সিমি কে নিয়ে মা, বাবা রোড মথুরাপুর থেকে মোটরসাইকেল যোগে লক্ষীপুর মাদ্রাসার উদ্দেশ্যে রাওনা দেয়। অপরদিকে বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রæতগামী হানিফ গাড়ি বিলডাঙ্গী এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে রহিমা বেগম (৪৫) নিহত হয়। পরে এলাকাবাসি বাকি ২জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতাল কতৃপক্ষ পরে দুজনকে মৃত ঘোষনা করে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বলেন, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলেই মেয়েটির মা মারা যান। আর মেয়ে ও বাবাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে দুজনের মৃত্যু নিশ্চিত করে, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন বলেন, বাবা-মেয়েকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনে মারা গিয়েছেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে যাই। এ ঘটনায় এখন পর্যন্ত কোন ধরনের অভিযোগ পাওয়া যায়নি। পরবর্তীতে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।