সৈয়দপুরে গঠিত হলো আমরা-৯২ – North Bengal News

জাহিদুল হাসান জাহিদ, নীলফামারীর সৈয়দপুরে ১৯৯২ সালের এস,এস,সি ব্যাচের সকল বিদ্যালয়ের বন্ধুদের নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৪ নভেম্বর) রাত ৭ টার সময় সৈয়দপুর চৌধুরী টাওয়ার এর দ্বিতীয় তলায় ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ৯২ ব্যাচের নূর মোহাম্মদ বাবুর আহবানে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চেনা মুখগুলো দীর্ঘ ত্রিশ বছরের ব্যবধানে অচেনা হয়ে গিয়েছে। আর সেই চেনা মুখ গুলো যাহাতে আর অচেনা না হয়ে যায়। সেই জন্য সহ-পাঠীদের নিয়ে গঠিত হয়,আমরা-৯২।

দীর্ঘদিন পর বন্ধুদের কাছে পেয়ে সবাই আনন্দে আপ্লুত হয়ে ওঠে। আর এই আনন্দ ধরে রাখতে সভায় সিন্ধান্ত হয়, আগামী ৩০ ডিসেম্বর রাতে চৌধুরী টাওয়ারে সকল বিদ্যালয়ের বন্ধুদের নিয়ে আবার একটি আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সেই আলোচনা সভায় আমরা – ৯২ এর পরবর্তীতে বড় ধরনের মিলন মেলার আয়োজন করা হবে।এ আলোচনা সভায় সকলের মতামতে আমরা-৯২ এর ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠিন করা হয়েছে।

আহবায়ক কমিটির আহবায়ক- নূর মোহাম্মদ বাবু। সদস্য-বিউটি,মনোয়ারা,রেজওয়ান,সাজিদ,শামিম,জাবেদ,জাহিদুল হাসান,হোসেন,পারভেজ,ও রেজিয়া সুলতানা আঁখি।

পরবর্তী আলোচনা সভায় সৈয়দপুরের সকল বিদ্যালয়ের ৯২ এর ব্যাচের বন্ধুদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

এ আলোচনা সভায় অংশ গ্রহন করে,সৈযদপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়,সৈয়দপুর বিজ্ঞান স্কুল এন্ড কলেজ,ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ও ক্যান্ট বোর্ড স্কুল এর ৯২ ব্যাচের ত্রিশজন বন্ধু।