ধানক্ষেত থেকে সৈয়দপুরের যুবকের মরদহ উদ্ধার – North Bengal News

ধানক্ষেত থেকে সৈয়দপুরের যুবকের মরদহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি,দিনাজপুর পার্বতীপুরে কেলোকা সংলগ্ন রেল লাইনের পাশের ধানক্ষেত থেকে মানিক(৩২) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার(১৫ নভেম্বর) সকালে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা সংলগ্ন পার্বতীপুর-সৈয়দপুর রেল লাইনের পাশের ধানক্ষেতে তার লাশটি এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। নিহত মানিক সৈয়দপুর উপজেলার হাতিখানা ক্যাম্পের ইদ্রিস আলীর পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্থানীয় কয়েকজন মিলে রেল লাইন দিয়ে পার্বতীপুরে স্টেশনের দিকে যাচ্ছিলো। রেল লাইনের পাশের ধানক্ষেতে একটি লাশ দেখতে পায়। ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে জানানো হয় পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।
নিহতের পরিবার থেকে জানাযায়, মাস তিনেক আগে বিয়ে করে সে। তবে স্ত্রীর সাথে তার বিয়ের পর থেকেই ঝামেলা চলে আসছিল। গতকাল দুপুরে মানিক বাড়ি থেকে বের হওয়ার পর থেকে আর বাড়িতে আসেনি।
পার্বতীপুর মডেল থানা অফিসার ইনচার্জ(ওসি) আবুল হাসনাত বলেন, সকাল সাড়ে ১০ টায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ঘটনায় ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান,পার্বতীপুর মডেল থানা অফিসার ইনচার্জ(ওসি)আবুল হাসনাত,রেল থানা ইনচার্জ ওসি নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।