৫০ বছর পর সৈয়দপুর মহিলা আওয়ামীলীগের সম্মেলন – North Bengal News

৫০ বছর পর সৈয়দপুর মহিলা আওয়ামীলীগের সম্মেলন

নর্থবেঙ্গল নিউজ। নীলফামারীর সৈয়দপুরে পঞ্চাশ বছর পর উপজেলা ও পৌর মহিলা আওয়ামীলগের  ত্রি-বার্ষিক সম্মেলেন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫জুন) পৌর কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় নেতারা উপজেলা ও পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিতদের নাম ঘোষণা করেন। আগামী তিন মাসের মধ্যে তাদের পূর্ণাঙ্গ কমিটি করার কথা বলেন।

উপজেলা কমিটির সভাপতি পদে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের আহবায়ক সানজিদা বেগম লাকী ও সাধারণ সম্পাদক জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিমের পুত্রবধূ রাজিয়া সুলতানাকে নির্বাচিত করেন। এবং পৌর কমিটির সভাপতি পদে সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবি ও সাধারন সম্পাদক পদে সংরক্ষিত ওয়ার্ডের পৌর কাউন্সিলর কাজী জাহানারা পারভীনকে নির্বাচিত করা হয়েছে।

সম্মেলন উদ্বোধন করেন সাবেক এমপি ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাফিয়া খাতুন।

আহবায়ক সানজিদা বেগম লাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারীর পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদক মাহমুদা বেগম কৃক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ রাবেয়া আলিম ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।

এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিন, সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সম্পাদক মোজাম্মেল হক প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা মহিলা লীগের যুগ্ম আহবায়ক মিনারা বেগম।

 

Leave a Reply

Your email address will not be published.