মেসিকে কাছে টানতে মাঠে নামলেন নেইমার – North Bengal News

মেসিকে কাছে টানতে মাঠে নামলেন নেইমার


ঘোলা জলে বড় ‘মাছ’টা শিকার করতে চাইছে পিএসজি?
অবস্থাদৃষ্টে তা মনে হওয়া অস্বাভাবিক কিছু না। বার্সেলোনা ছাড়তে চান লিওনেল মেসি। খবরটা চাউর হওয়ার পর দলবদলের বাজারে নেমেছে বেশ কিছু ক্লাব। ম্যানচেস্টার সিটি দৌড়ে এগিয়ে থাকলেও মেসিকে পাওয়ার লড়াইয়ে পিএসজি শামিল হয়েছে। এটি কাল টুইটে জানান বিইন স্পোর্টসের ক্রীড়া সংবাদকর্মী ত্রানকেদি পালমেরি। এবার জানা গেল, পিএসজির কাছে মেসিকে কেনার অনুরোধ করেছেন নেইমার। তবে ফরাসি ক্লাবটি বার্সাকে এখনো প্রস্তাব দেয়নি।
নেইমারের সঙ্গে মেসির সম্পর্ক আজকের না। বার্সায় চার মৌসুম খেলেছেন নেইমার। এ সময় মেসির সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্কটা গড়ে ওঠে। ২০১৭ সালে নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিলেও সম্পর্ক থেকে গেছে আগের মতোই। আর্জেন্টাইন তারকা বেশ কয়েকবার নেইমারকে ফিরিয়ে আনার কথা বলেছেন বার্সাকে। মোটামুটি একজন আরেকজনের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেন। মেসি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত জানানোর পর নেইমার তাঁর ক্লাবকে এই অনুরোধ করেছেন বলে জানান স্কাই স্পোর্টসের প্রধান প্রতিবেদক ব্রায়ান সোয়ানসন। তাঁর টুইট, ‘তাকে (মেসি) সই করানোর জন্য পিএসজিকে অনুরোধ করেছেন নেইমার। এ সপ্তাহে দুজনের মধ্যে কথা হয়েছে। তবে পিএসজি এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি।’
কাল ত্রানকেদি পালমেরি মেসির প্রতি পিএসজির আগ্রহ নিয়ে দুটি টুইট করেন। প্রথম টুইটে তিনি জানান, ‘পিএসজি মেসিকে জানিয়েছে তারা তার জন্য প্রস্তাব রাখবে।’ আরেক টুইটে বলেন, ‘মেসির ঘনিষ্ঠজনদের সঙ্গে পিএসজি যোগাযোগ করে জানিয়েছে তারাও প্রস্তাব দেবে।’ এদিকে ইএসপিএন তাদের সূত্রের বরাত দিয়ে জানিয়েছে কাল মেসি-নেইমারের মধ্যে ফোনে কথা হয়েছে। শুধু নেইমার নয় পিএসজি মিডফিল্ডার আনহেল ডি মারিয়াও নাকি মেসির সঙ্গে কথা বলেছেন। আর্জেন্টিনার জার্সিতে মেসি-ডি মারিয়া সতীর্থ। তবে পিএসজি বার্সা কিংবা মেসির বাবার কাছে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব রাখেনি। মেসির এজেন্ট তাঁর-ই বাবা হোর্হে মেসি।

Leave a Reply

Your email address will not be published.