Published: November 21, 2019

সৈয়দপুর ইউএনও কে বিদায় সংবর্ধণা দিল পৌর পরিষদ


ডেস্ক রিপোর্ট-সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম. গোলাম কিবরিয়াকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে পৌর পরিষদ। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে সৈয়দপুর পৌরসভার কনফারেন্স রুমে এ সংবর্ধনা দেয়া হয়। এসময় পৌর মেয়র আমজাদ হোসেন সরকার ও পৌর পরিষদের পক্ষ থেকে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে একটি সোনার আংটি ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।
পৌর মেয়র আমজাদ হোসেন সরকার বলেন, ইউএনও এস.এম.গোলাম কিবরিয়াএ কজন দক্ষ কর্মী, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক বলে সৈয়দপুরসহ আশেপাশের মানুষ যাতে সঠিক সেবা পাই সে জন্য বিভিন্ন স্বেচ্ছাসেবীদের সমন্বয় করে সুভা গঠন করেছেন। তিনি শুধু জনপ্রতিনিধি নয়, সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। সৈয়দপুরের জন্য তার করা বিভিন্ন উন্নয়নমূলক কাজ সৈয়দপুর উপজেলাবাসী শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে।
বিদায় অনুষ্ঠানে আরো বক্তব্য বক্তব্য রাখেন, প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র-২ শাহিন আক্তার, প্যানেল মেয়র-৩ কাজী জাহানারা, কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, বাঙালীপুর ইউপি চেয়ারম্যান প্রনোবেশ চন্দ্র বাগচী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন, বোতলাগাড়ী ইউপি চেয়ারম্যান আল হেলার চৌধুরী, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান জুয়েল চৌধুরী, কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান ও পৌর বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।
উপজেলা নির্বাহী অফিসার এস.এম.গোলাম কিবরিয়া বলেন, সৈয়দপুরের মানুষ খুবই আন্তরিক। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করার চেষ্টা করেছি মাত্র। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন। তিনি আরো বলেন, সুভা গঠন করে সৈয়দপুরবাসীর কাছে সেবা পৌছে দেওয়ার চেষ্টা করেছি। আমাদের অনেক স্বেচ্ছাসেবক বিনা পারিশ্রমিকে সেবা দিয়ে যাচ্ছেন। পৌর মেয়র সুভার সব কাজে সহযোগিতা করেছেন বলে সুভা এগিয়েছে। আমি চলে যাওয়ার পর এভাবে সুভাকে আগলে রাখার অনুরোধ করেন তিনি।
ইউএনও এস.এম.গোলাম কিবরিয়া গেলো বছর অক্টোবরে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে সৈয়দপুরে আসেন। দীর্ঘ সময়ে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।
উল্লেখ্য বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা পদোন্নতি হয়ে ঢাকা রেলওয়ে মন্ত্রণালয়ে যোগদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *