Published: June 27, 2019

সৈয়দপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদন্ড


ডেস্ক রিপোর্ট-নীলফামারীর সৈয়দপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে এক বখাটে যুবকের এক মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত যুবক হচ্ছে মো. কায়সার (২৮)। সে শহরের পুরাতন বাবুপাড়ার আকবর আলীর পুত্র।
জানাযায়, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম মানবিক শাখার এক শিক্ষার্থী বাড়ি থেকে বিদ্যালয়ে আসার-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল বখাটে মো. কায়সার (২৮)। এ ঘটনায় একাধিকবার তাকে সর্তক করা হয় এবং তাঁর পরিবারের সদস্যদের বিষয়টি জানানো হয়। কিন্তু তাতেও কোন কাজ হয়নি।
বখাটে যুবক প্রতিদিনের মতো ঘটনার দিন শহরের পুরাতন বাবুপাড়ার ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার পথে বখাটে কায়সার শহরের বঙ্গবন্ধু সড়কের পুরাতন বাবুপাড়া মোড়ে উত্ত্যক্ত করে। আর ওই স্কুল ছাত্রী বিদ্যালয়ে পৌঁছে ঘটনাটি প্রধান শিক্ষককে অবহিত করেন। এরপর ওই বখাটেকে শহরের পুরাতন বাবুপাড়ার মোড় সংলগ্ন এলাকা থেকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে স্কুল ছাত্রীকে উত্ত্যক্তে দায়ে কায়সারকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা স্কুল ছাত্রীকে উত্ত্যক্তে অভিযোগে ভ্রাম্যমান আদালতে এক বখাটের এক মাসের কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দন্ডপ্রাপ্ত কায়সারকে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *