Published: January 9, 2020

সৈয়দপুরে শীতার্ত মানুষের পাশে প্রত্যাশা ৮৬


নর্থবেঙ্গলনিউজ,ডেস্ক রিপোর্ট-নীলফামারীর সৈয়দপুরে এস এস সি ১৯৮৬ সালের বন্ধুদের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন প্রত্যাশা-৮৬ এর উদ্দ্যগে পাঁচ শতাধিক দুঃস্হদের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার(৯জানুয়ারি) সৈয়দপুর মূর্তুজা ইন্সটিউট এ শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এর আগে প্রত্যাশা-৮৬ সংগঠনের সভাপতি ডা: এস মাহবুব জামিলের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ এম এ মোবিন সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন জনাব ফিরোজ আহম্মেদ, উপ সচিব মন্ত্রী পরিষদ বিভাগ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। ইন্জিনিয়ার গোলাম মোস্তফা। প্রত্যাশা ৮৬ এর সাধারন সম্পাদক কৃষিবিদ মো করিম উদ্দিন। সভায় আরোও উপস্হিত ছিলেন প্রত্যাশা ৮৬ কল্যান তহবিলের আহবায়ক মো মমতাজ মিন্টু। প্রচার সম্পাদক রবিউল ইসলাম, রোটারী ক্লাবের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান রুবেল সহ অনান্য সদস্যরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেখ মো শহিদুল হক সাংগঠনিক সম্পাদক প্রত্যাশা-৮৬।

উল্লেখ, প্রত্যাশা ’৮৬ হচ্ছে সৈয়দপুরের একটি সামাজিক সংগঠন। এ সংগঠনটির মূলতঃ সৈয়দপুরস্হ আশে পাশের স্কুলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৯৮৬ সালে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় (এসএসসি) উত্তীর্ণ হয় শিক্ষার্থী। পরবর্তীতে তারা বিভিন্ন উচ্চ শিক্ষা নিয়ে আজ দেশে বিদেশে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত থেকে দেশ ও মানুষের সেবা করে আসছে। তারা নিজ নিজ পেশাগত কারণে দেশে ও বিদেশী বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকলেও সৈয়দপুরের ও এখানকার মানুষের কল্যাণে নানা রকম সামাজিক কাজ করে আসছেন। এর আগে তারা গরীব রোগীদের ফ্রি ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *