Published: May 15, 2020

সৈয়দপুরে দুস্হ মানুষের পাশে”উত্তরা-97″


জাহিদুল হাসান জাহিদ-নীলফামারীর সৈয়দপুরে ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুলের সাবেক শিক্ষার্থীদের সংগঠন উত্তরা-97এর নিজেস্ব অর্থায়নে দুস্হ অসহায় পরিবারের মাঝে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার(১৫মে)সকাল ১১টায় সৈয়দপুর ক্যান্টনমেন্ট বোর্ড বাজারস্হ বন্ধু কসমেটিকসের সামনে থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

দুস্থ অসহায় ত্রিশটি পরিবারের মাঝে ওইসব খাদ্য বিতরণ করা হয়।খাদ্য সহায়তার মধ্যে ছিলো, চাউল- ৫ কেজি,আলু-২কেজি,মসুরের ডাল-৫০০গ্রাম, সয়াবিন তেল-৫০০গ্রাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক জাহিদুল হাসান জাহিদ।এছাড়া উত্তরা-97এর সাধারণ সম্পাদক এস এম ফজলুল হাসান, প্রচার সম্পাদক মোতালেব হোসেন খোকন,কোষাধ্যক্ষ রওশন আলী, সদস্য হাসানুতজ্জামান আনু উপস্থিত থেকে খাদ্য বিতরণ করেন।

এসময় উত্তরার সাধারণ সম্পাদক ফজলুল হাসান জানান,,সৈয়দপুর ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুলের ১৯৯৭ ইং সালের এস এস সি ব্যাচের ছাত্র_ছাত্রীদের নিয়ে গঠিত সমাজসেবী মূলক সংগঠন উত্তরা-97।সৈয়দপুর ক্যান্ট বোর্ড হাই স্কুলের ৯৭ ব্যাচের সকল বন্ধুদের অার্থিক সহযোগিতায় এই ত্রাণ বিতরণের আয়োজন করা হয় ।এসব ত্রাণ এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন । এর পূর্বেও উত্তরা – 97 ছাত্র_শিক্ষকদের নিয়ে মিলন মেলার আয়োজন করেন।সেই সময় উত্তরা-97 নিয়ে দারুন অালোচনা হয়। ভবিষ্যতে এরকম সমাজসেবা মূলক কাজ সংগঠনটি আরো করার ইচ্ছা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *