Published: May 14, 2020

সাংবাদিকদের নিরাপত্তায় পিপিই দিলেন আখতার হোসেন বাদল


জাহিদুল হাসান জাহিদ-নীলফামারীর সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক পৌরসভার প্রথম মেয়র মো.আখতার হোসেন বাদলের ব্যক্তিগত উদ্যোগে সাংবাদিক ও সাংবাদিকদের সংগঠনের সংবাদ কর্মীদের ব্যক্তিগত সুরক্ষা পিপিই বিতরণ করা হয়েছে।

বুধবার(১৩মে)৩টায় সৈয়দপুর জিকরুল হক সড়কস্হ উল্লাস পরিবনহনের কার্যালয় থেকে সৈয়দপুর রিপোর্টার্স ইউনিটি সহ অন্যান্য সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষা পিপিই বিতরণ করা হয়।

এসময় সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আখতার হোসেন বাদল বলেন,সৈয়দপুরে কর্মরত সাংবাদিক,পুলিশ ও ট্রাফিক পুলিশের নিরাপত্তার প্রয়োজনে তিনি তার নিজ উদ্যোগে সাংবাদিক ও পুলিশের সদস্যদের মাঝে প্রায় একশত পঞ্চাশটির মতো ব্যক্তিগত সুরক্ষা পিপিই বিতরণ করেন।এছাড়া তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে করোনাভাইরাসের কারণে কর্মহীন হওয়া মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন।তিনি করোনাভাইরাসের শুরু থেকে সৈয়দপুর ইউনিয়ন পর্যায় ও পৌরসভার ১৫টি ওয়ার্ডের প্রায় তিন হাজার অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহযোগিতা দিয়েছেন এবং কর্মহীনদের মাঝে খাদ্য সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এইসময় উপস্থিত ছিলেন,সৈয়দপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিকে সাইদুল ইসলাম, সহ সভাপতি খন্দকার সোহেল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল হাসান জাহিদ, প্রচার সম্পাদক খলিলুর রহমান খলিল, রাজু,মাইনুল।

এসময় আরো উপস্থিত ছিলেন,কামার পুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ, ফারুক হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একরামুল হক মানিক, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শামীম ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *