Published: September 11, 2019

জিম্বাবুয়ের বিপক্ষে বেকায়দায় বিসিবি একাদশ


ডেস্ক রিপোর্ট-আগামী শুক্রবার (১৩ সেপ্টেম্বর) থেকে বাংলাদেশের মাটিতে শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-২০ সিরিজ । স্বাগতিকদের সাথে এই সিরিজে খেলছে আফগানিস্তান আর জিম্বাবুয়ে । বাংলাদেশের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট ম্যাচে জয়ের মধ্য দিয়ে টি-২০ সিরিজের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিয়েছে আফগানিস্তান । আর সোমবার ঢাকায় আসা জিম্বাবুয়ে নিজেদের ঝালিয়ে নিচ্ছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলে ।

বুধবার ফতুল্লাহর খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিসিবি একাদশ টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় । নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশ তুলেছে ৭ উইকেটে ১৪২ রান । 

শুরুতে ব্যাট করতে নামা বিসিবি একাদশকে ২৬ রানের ওপেনিং জুটি এনে দেন সাইফ হাসান আর মোহাম্মদ নাইম । অধিনায়ক সাইফ হাসান ১৯ বলে একটি করে চার আর ছক্কায় করেছেন ২১ রান ।

আক্রমণাত্মক ইনিংস শুরু করেও বেশিদূর এগুতে পারেন নি নাইম । তিনি করেছেন ১৪ বলে ২৩ রান । তার ইনিংসে ছিল পাঁচটি চার ।

তৃতীয় উইকেটে সাব্বির রহমান ৫৩ রানের জুটি গড়েছেন মুশফিকুর রহিমের সাথে । সাব্বিরের ব্যাট থেকে আসে ৩১ বলে ৩০ রান । তিনি মেরেছেন মাত্র একটি চার । টি-২০ ক্রিকেটে তার এই স্থির ব্যাটিং ছিল খুবই দৃষ্টিকটু ।

২৬ বলে দুইটি চারে ২৬ রান করেছেন মুশফিক ।

আফিফ হোসেন ধ্রুব আউট হয়েছেন ৮ বলে ১০ রান করে । তিনি মেরেছেন একটি ছক্কা ।

৪  বলে একটি ছক্কায়  ৯ রান করেন আরিফুল হক । ৭ বলে ৭ রান করে অপরাজিত থেকে যান মোহাম্মদ সাইফউদ্দিন । 

জিম্বাবুয়ের হয়ে শিন উইলিয়ামস নিয়েছেন তিনটি উইকেট । দুইটি উইকেট পেয়েছেন নেভিল মাদজিভা । কাইল জার্ভিস আর তেন্দাই চাতারা পেয়েছেন একটি করে উইকেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *