Published: November 6, 2019

সৈয়দপুর ও কিশোরগঞ্জে ফায়ার সার্ভিসের সপ্তাহব্যাপী অনুষ্ঠান শুরু


ডেস্ক রিপোর্ট- নীলফামারীর সৈয়দপুর ও কিশােরগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে এক মহড়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
বুধবার(৬নভেম্বর)দুপুর ১২ টায় সৈয়দপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কার্যালয়ে আলোচনা সভা ও বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়। সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ফায়ার স্টেশনের অফিসার মাহমুদুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোকছেদুল মোমিন
এতে বিশেষ অতিথি হিসেবে আলোচনায় উপস্থিত ছিলেন, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া আলোচনা সভা শেষে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি চৌকস দল অগ্নি প্রতিরোধ,অগ্নি নির্বাপণ,উদ্ধার ও প্রাথমিক বিষয়ে বিভিন্ন মহড়া প্রদর্শন করেন।

অপরদিকে কিশোরগঞ্জে সকালে ‘ সচেতনতা,প্রস্তুতি ও প্রশিক্ষণ,দুর্যোগ মোকাবেলায় সর্বোত্তম উপায়’ এ প্রতিপাদ্যে ফায়ার সার্ভিস কার্যালয়ে ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) রেদওয়ানুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন এম হারুন অর রশীদ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার মোজাম্মেল হোসেন,প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক খাদেমুল মোরসালিন শাকীর,সদস্য মিজানুর রহমানসহ ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *