সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন”সভাপতি মোখছেদুল মোমিন সম্পাদক মহসিনুল

জাহিদুল হাসান জাহিদ। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নীলফামারীর সৈয়দপুর উপজেলা আ’লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলাবর (১৫ মার্চ) রাতে নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক স্বাক্ষরিত ওই পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

সব ধরনের ষড়যন্ত্র কে নস্যাৎ করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন কে রকা হয়েছে।

কমিটির সহ সভাপতি হয়েছেন প্রকৌশলী মো. সিকান্দার আলী, ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান, মো. ইদ্রিস আলী, মোফাজ্জাল হোসেন মাস্টার, শাহাজাহান সরকার বাবুল, নজরুল ইসলাম নজু, জাহাঙ্গীর হোসেন সরকার, মোনায়মুল হক, সাবেক অধ্যক্ষ আমিনুর রহমান।

যুগ্ম সম্পাদক হয়েছেন আনোয়ারুল হক শাহাজী, জোবায়দুর রহমান শাহীন, মাসুদুর রহমান লেলিন। আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান (কাজী রুবেল), কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রেজাউল হক বিদ্যুৎ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোতালেব হোসেন হক, দপ্তর সম্পাদক মো. ছালেহ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাসেম সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মৃনাল কান্তি রায়, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান সরকার মুন্না, মহিলা বিষয়ক সম্পাদক মিনারা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মীর্জা সালাউদ্দিন বেগ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সরকার কবির উদ্দিন ইউনুস, শিক্ষা সম্পাদক সাবের আলী প্রামানিক, শ্রম সম্পাদক রফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মোস্তফা কামাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোস্তাকুর রহমান বসুনিয়া, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে হিটলার চৌধুরী, এম এ মুবিন সরকার, আবুল কাশেম সরকার দুলু, সহ দপ্তর সম্পাদক ফয়েজ আহমেদ, সহ প্রচার সম্পাদক একেএম তৌহিদ আল আখেরুজ্জামান ও কোষাধ্যক্ষ মো. শাহীন হোসেন সহ ৩৫ জনকে সাধারণ সদস্য করা হয়েছে।