রেলওয়ের ডিজি’র সৈয়দপুর কারখানা পরিদর্শন

নর্থবেঙ্গল নিউজ ।রেলওয়ের মহাপরিচালক (ডিজি) ধীরেন্দ্র নাথ মজুমদার সৈয়দপুর রেলওয়ে কারখানা পরিদর্শন করেন। সৈয়দপুর কারখানার ভিতরে আরও একটি নতুন ক্যারেজ শপ নির্মাণ স্থান পরিদর্শন করতেই তাঁর এই আগমন।

শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় তিনি সৈয়দপুরে আসেন।

কারখানার মূল ফটকে তাঁকে (ডিজি) ফুলেল শুভেচ্ছা জানান কারখানার বিভাগীয় তত্বাধায়ক (ডিএসডাব্লু) সাদেকুর রহমান, কার্য ব্যবস্থাপক শেখ হাসানুজ্জামান, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোখছেদুল মোমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, রেলওয়ের ভুসম্পত্তি বিভাগের সহকারী নির্বাহী প্রকৌশলী (এইএন) আহসান উদ্দীন, উর্ধ্বতন সহকারী প্রকৌশলী/কার্য (আইওডাব্লু) শরিফুল ইসলাম সহ কারখানা ও ওপেন লাইন বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

কারখানার বিভিন্ন উপকারখানা (শপ) পরিদর্শন করে মহাপরিচালক উপস্থিত রেলওয়ের বিভিন্ন ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোখছেদুল মোমিন।

পরে ডিজি সবার সাথে মধ্যাহ্ন ভোজ সমাপ্ত করে পঞ্চগড়ের উদ্দেশ্যে সৈয়দপুর ত্যাগ করেন। বিকালে পার্বতীপুরের রেলওয়ে ক্যারেজ লোকোমোটিভ কারখানা (কেলোকা) পরিদর্শন শেষে ট্রেনযোগে ঢাকায় ফিরবেন বলে জানা গেছে। উল্লেখ্য, সকালে তিনি আকাশপথে সৈয়দপুরে এসেছিলেন।