বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা বিসিপি এর গুনীজন সংবর্ধনা

নর্থবেঙ্গল নিউজ। বাংলাদেশ জনসেবা বিসিপি’র বিশেষ এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা বিসিপি এর সম্মানিত সকল নেতৃবৃন্দ ও সকল শ্রেনী পেশার ব্যক্তিদের বিশেষ ভাবে জানানো যাচ্ছে যে, দেশ ও বিশ্ব ব্যাপী সু-হৃদয় ও সৎমনা মানুষ সৃষ্টি ও সু-মনা মানুষদের সম্মান প্রদান লক্ষ্যে বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা বিসিপি এর কার্যক্রমে গুনীজন সংবর্ধনা ও সনদ প্রদানে জীবিত বা মরনোত্তর,অনুষ্ঠানের মাধ্যমে দেশব্যাপী কার্যক্রম আরম্ভ করা হবে,উক্ত কর্মসূচি তে দেশের সর্বস্তরের জনগণের কাছে জীবন বৃত্তান্ত ও আবেদন পত্র আহ্বান করা যাচ্ছে।

আবেদনকারীকে যে সব যোগ্যতা থাকতে হবেঃ

১। সত্যবাদিতা ও সৎকর্ম পরায়ন হতে হবে,

২। বাংলাদেশ ও বাংগালী জাতির মুক্তি ও সামাজিক উনয়নের জন্য সদা চিন্তা ও কর্মশীল হতে হবে,

৩। জাতিকে সুশিক্ষিত করতে প্রচেষ্টায় রত হতে হবে,

৪। মানবতার ও সৎ-পরামর্শক হতে হবে,

৫। স্ব-স্ব ধর্মের অনুগত থাকতে হবে,

৬।  দানশীল ও পরোপকারী,, ন্যায় নীতি,, মিষ্টভাষী,, ভদ্র ও নম্রতা,, ক্ষমাশীল,, হতে হবে,

৭।  সুদ খোর,,ঘুষ খোর,, মাদক,চোরাকারবারি, দেশদ্রোহীতা,,চুরি,ডাকাতি,সন্ত্রাসী, রাহাজানি, জুয়া,মাদকসেবী,হিংসুক,অহংকারী,গীবতকারী, দুর্নীতিবাজ মিথ্যুক,নিন্দাকারী,বাচাল,,ধান্দাবাজ,,চাটুকার, তৈলবাজ,,প্রতারক,চোখলখোর, অসৎ মানুষ কোনোভাবেই গ্রহনযোগ্য নহে এবং স্বেচ্ছায় সর্বদা মানুষ ও বিশ্বের কল্যানে নিয়োজিত ও যথাসাধ্য পরিশ্রমী ব্যক্তি জীবিত বা মৃতদের অগ্রাধিকার ভিত্তিতে সংক্ষিপ্ত জীবনীসহ আবেদন পত্র আহ্বান করা যাচ্ছে।

আবেদন পত্র যাচাই বাছাই ও তদন্তের মাধ্যমে মনোনীত ব্যাক্তিগণ কে চিঠি, ই-মেইল, দৈনিক পত্রিকা ও দুরালাপনীর মাধ্যমে  সংবর্ধনা ও পুরস্কার প্রদানের স্থান ও সময় জানিয়ে দেওয়া হইবে।

যাচাই বাছাইয়ের মাধ্যমে মোট ১৩( তের) জন সু-হৃদয় ব্যক্তি কে সম্মাননা প্রদান করা হইবে।

বিঃদ্রঃ পুরুষ, নারী সবাই আবেদন করতে পারবেন।

আবেদন পাঠানোর ঠিকানা- প্রধান কার্য্যালয় বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা ৩৭ নাহার প্লাজা বীর উত্তম সি আর দত্ত রোড শাহাবাগ,হাতির পুল,ঢাকা ১০০০

আবেদন পঠানোর শেষ তারিখঃ ৩১/০৭/২০২২ দুপুর ০২ টা পর্যন্ত।

শুভেচ্ছান্তে ফিরোজ মল্লিক প্রতিষ্ঠাতা ও সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা বিসিপি